চট্টগ্রাম, , রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রামে বন্ধুদের ছুরিকাঘাতে যুবক আহত, আটক ৬

প্রকাশ: ২০১৭-০৮-১৭ ১৬:৪৮:২৭ || আপডেট: ২০১৭-০৮-১৭ ২০:২৭:৪০

দীর্ঘদিনের বন্ধুত্ব। একসাথে উঠাবাসা। ঘুড়ে বেড়ানো। আর সেই বন্ধুর দল বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে। আর এ ছুরিকাঘাতের শিকার হয়েছেন আল আমিন (১৭) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএর ১৮ নম্বর সড়কে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ৬ বন্ধুকে আটক করেছে পুলিশ।

গুরুতর আহত আল আমিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়েলিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। আল আমিন একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

আটকরা হলেন-সানজিদ আহমেদ (১৮) প্রকাশ মাহি, মো. লিটন (২০), মো. সানজিদ (২৬), মো. ইমতিয়াজ (১৬), হামিদুর রহমান টুটুল (১৬) মো. ইয়াছিন (১৮)।

আল আমিনের বাবা নুরুল ইসলাম জানান, মিন্টু নামে আমার ছেলের এক বন্ধু রাত ৮টার দিকে বাসা থেকে আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে স্থানীয় সানজিদ, তারেকসহ আরো বেশ কয়েকজন মিলে ধামা, কিরিচ ও ছুরি দিয়ে আমার ছেলের ওপর হামলা করে। আল আমিনের পেটে ছুরিকাঘাত, কোমর ও দুই উরুতে কুপিয়ে মারাত্মক জখম করেছে ওরা। পরে আমরা খবর পেয়ে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, মুমূর্ষ অবস্থায় রাত দেড়টার দিকে আল আমিনকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। বর্তমানে আল আমিন হাসপাতালের ক্যাজুয়েলিটি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম জানান, ছুরিকাঘাতের ঘটনায় আগ্রাবাদের সিডিএ এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। থানায় এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ