চট্টগ্রাম, , সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

নগরজুড়ে ব্লক রেইডের নির্দেশ সিএমপি’র

প্রকাশ: ২০১৭-০৮-২০ ২২:৫৬:৪৩ || আপডেট: ২০১৭-০৮-২১ ১৩:১৫:১৯

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে ব্লক রেইড পরিচালনা করার জন্য নির্দেশ দিয়েছে সিএমপি কমিশনার মোঃ ইকবাল বাহার ।

আজ রবিবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি’র) সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় তিনি এ নির্দেশনা দেন। এ সময় তিনি ওয়ারেন্ট তামিল এবং ওয়ারেন্ট এর গায়ে তামিলকারী অফিসারের কৈফিয়ত উল্লেখ করা, অপমৃত্যু মামলা, নিয়মিত মামলা, ট্রাফিক সংক্রান্ত মামলা সমূহ দ্রুত নিষ্পত্তি করতে ডিসি, এসি ও ভারপ্রাপ্ত কর্মকর্তাদের তাগিদ দেন।

সভায় আসন্ন বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেট চলাকালীন সময়ে খেলোয়ারদের স্টেডিয়াম আসা যাওয়ার পথের রাস্তাঘাট যেন পরিস্কার পরিচ্ছন্ন থাকে তা নিশ্চিত করতে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ নির্দেশনা দেন সিএমপি কমিশনার।

জুলাই-২০১৭ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৯২ জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ অর্থ ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

জুলাই-২০১৭ মাসে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারী, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (পাঁচলাইশ জোন) এস.এম মোবাশ্বের হোসেন, পুলিশ পরিদর্শক মোহাম্মদ রফিকুল ইসলাম, পিপিএম, অফিসার ইনচার্জ, কর্ণফুলী থানা, পুলিশ পরিদর্শক জনাব সাইফুল আলম চৌধুরী, সাবেক অফিসার ইনচার্জ, চান্দগাঁও থানা, পিএসআই/বাবুল আক্তার, ডবলমুরিং থানা।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্য্যসহ সিএমপি উর্দ্ধতন কর্মকর্তাসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ।

এর আগে সকাল দামপাড়াস্থ পুলিশ লাইনস্রে ড্রিল শেডে কল্যান সভা আগস্ট-২০১৭ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন সমস্যার সমাধানকল্পে প্রয়োজনীয় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ