চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

লোহাগাড়ায় ২ হাজার ৮শ পিস ইয়াবাসহ নোহা গাড়ী জব্দ: আটক ৩

প্রকাশ: ২০১৭-০৮-২২ ১৮:১৪:৪৮ || আপডেট: ২০১৭-০৮-২২ ২০:৪২:১২

রায়হান সিকদার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়কের জাঙ্গালিয়া এবং খাঁন দিঘী এলাকায়  পৃথক অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় ২হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি VOXY নোহা গাড়ি উদ্ধার করা হয়।

আটককৃত মাদক বিক্রেতার নাম হল যথাক্রমে সিলেট শাহ পরাণ টুলটিগর রফিক মিয়ার বাড়ীর মৃত আবদুল মাবুধের পুত্র মোহাম্মদ আজিজুল হক(৩৪), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ মাঈনুদ্দীন বেপারীর বাড়ীর মৃত মুজিবুল হকের পুত্র আবুল বশর(২৭) ও কক্সবাজার জেলার পিএমখালী ছনখোলা মাঝের পাড়ার মোহাম্মদ ফরিদের পুত্র মোহরম মিয়া(২৩)।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ২২ আগষ্ট সকাল ১০ টার দিকে অভিযানে চালিয়ে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার), থানার এসআই মোহাম্মদ নাছির উদ্দিন রাসেল, এএসআই মোহাম্মদ জয়নাল আবেদীন খাঁন দিঘী এলাকায় চট্টগ্রাম অভিমুখী একটি কালো রঙের মডেলের VOXY (রেজিঃ নং ঢাকামেট্টো-চ-১১-৭৩১৪) গাড়িটি থামিয়ে তল্লাশী চালিয়ে ২ হাজার ইয়াবা ২ জনকে আটক করে।

অপরদিকে, একইদিনে থানার সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ সোহরাওয়ার্দী(সরওয়ার) এর নেতৃত্বে একটি পুলিশি টীম চুনতির খাঁন দিঘী এলাকায় চট্টগ্রাম অভিমুখী হানিফ পরিবহন ( রেজিঃনং ঢাকামেট্টো-ব ১১-১২৪৮) গাড়িটি থামিয়ে ৮শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোহরম মিয়াসহ ১ জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃত আজিজুল হক জানান, তিনি নোহা গাড়ির ড্রাইভার।

ইয়াবাগুলো কক্সবাজার হতে চট্টগ্রামে পৌঁছে দিতে পারলে ইয়াবা ব্যবসায়ীরা তাদেরকে ১০হাজার টাকা দিবে বলে জানান তিনি।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার)।বর্তমানে ইয়াবা পাচারকৃত VOXY নোহা গাড়িটি লোহাগাড়া থানার হেফাজতে রয়েছে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close