চট্টগ্রাম, , সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

হেফাজত আমির আবারও হাসপাতালে

প্রকাশ: ২০১৭-০৯-১৩ ১৬:১১:১১ || আপডেট: ২০১৭-০৯-১৩ ১৬:১১:১১

হেফাজতের আমির ও হাটহাজারি মাদরাসার মহাপরিচালক আল্লামা আহমদ শফীকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল ৭টার দিকে চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

প্রায় শতবর্ষি এই হেফাজত আমির আহমদ শফি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি ও উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছেন।

হেফাজতের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও শফিপুত্র আনাস মাদানি জানান, হঠাৎ শারীরিক অবস্থার অবনতি ঘটায় নগরীর সিএসসিআর হাসপাতালে আবারও ভর্তি করা হয় হেফাজত আমিরকে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আছে। শারীরিক অবস্থাও মোটামুটি স্বাভাবিক।

তবে শারীরিক দূর্বলতা কাটাতে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান আনাস মাদানি। আল্লামা শফীর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তিনি।

এর আগে বেশ কয়েকবার নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় আল্লামা আহমদ শফিকে। পরে রাজধানীর আসগর আলী হাসপাতালে এক মাসেরও বেশি সময় চিকিৎসা নেন তিনি। শেষে উন্নত চিকিৎসার জন্য হেফাজত আমির গত ২২ জুলাই ভারতের দিল্লী যান।

সেখানে অ্যাপোলো হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ গত ২৯ জুলাই ছাড়পত্র দিলেও সাতদিন তিনি ভারতের দারুল উলুম দেওবন্দ মাদরাসায় অবস্থান করেন। পরে ৫ আগস্ট দেশে ফিরেন বলে জানান সংগঠনের দায়িত্বশীল নেতারা।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ