চট্টগ্রাম, , রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

লোহাগাড়ায় মহিলার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে তিন যুবককে কারাদন্ড

প্রকাশ: ২০১৭-০৯-১৩ ১৯:৩১:৫০ || আপডেট: ২০১৭-০৯-১৩ ১৯:৩১:৫০

রায়হান সিকদার
লোহাগাড়া থেকে

চট্টগ্রামের লোহাগাড়ায় বুধবার সকালে বিবাহিতা এক মহিলার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে তিন যুবককে কারাদন্ড দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট তথা উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুব আলম। তাদেরকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

এরা হলেন সাতকানিয়া দক্ষিণ ঢেমশার আবদুস সাত্তারের পুত্র বাস হেলপার মো: এহেছান(২৭), সাতকানিয়া করাইয়ানগর এলাকার মৃত হরেন্দ্র লাল বড়ুয়ার পুত্র বাস চালক জনি বড়ূয়া (২৭) ও চন্দনাইশ উপজেলার দোহাজারী চাগাচর এলাকার অজিত কান্তি নাথের পুত্র বাস হেলপার বাবুল নাথ (২৩)। এদের মধ্যে প্রথম জনকে নারী শ্লীলতাহানির উদ্দেশ্যে বল প্রয়োগ ও বাকী দু‘জনকে মাদকদ্রব্য আইনে কারাদন্ড দেয়া হয়।

এএস আই মো: রুবেল সরকার জানান, কক্সবাজারের পিএমখালী এলাকার আবু ছৈয়দের স্ত্রী জান্নাত আরা বেগম (২৭) মঙ্গলবার সন্ধ্যায় বাসে করে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বাসের হেলপাররা উদ্দেশ্যমূলকভাবে বাসে তুলে পথিমধ্যে এক হেলপার উক্ত মহিলাকে অশ্লিল আচরণ করে এবং কু-প্রস্তাব দেয় । যাত্রীরা ঘটনাটি জানতে পেরে প্রতিবাদ করলে হেলপারের সাথে যাত্রীদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। ঐ দিন রাতে বিষয়টি পুলিশের নজরে আসলে উপজেলার বার আউলিয়া কলেজ গেইট এলাকায় বাসটিকে আটক করে মহিলাকে উদ্ধার করে এবং আসামীদের আটক করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে পুলিশ আসামীদেরকে উপজেলা নির্বাহী অফিসারের কাছে হাজির করা হলে তাদের এ শাস্তি প্রদান করা হয়।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ