চট্টগ্রাম, , রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রামে ৩০০ মোটর সাইকেল আটক

প্রকাশ: ২০১৭-০৯-২৬ ২২:১৬:৪২ || আপডেট: ২০১৭-০৯-২৭ ১৩:১৪:১৯

চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে ২৯৩টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক করেছে পুলিশ। মোট ৫৪টি চেকপোস্ট বসিয়ে এসব মোটরসাইকেল আটক করা হয়। এসব ঘটনায় ২১৪টি মামলা হয়েছে।

শারদীয় দুর্গাপূজা আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে উদ্‌যাপন নিশ্চিতে পুলিশ সুপার নুর আলম মিনার সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার এই অভিযান পরিচালনা করা হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল মাসুদ বলেন, শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন নিশ্চিতএবং অবৈধ অস্ত্র, মাদক ও ছিনতাই প্রতিরোধে ১৬ থানায় একযোগে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালানো হয়। জেলা পুলিশের দক্ষিণ অপরাধ বিভাগের বিভিন্ন থানায় ১৩২টি রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক এবং ৮৮টি মামলা করা হয়।

“এছাড়া উত্তর অপরাধ বিভাগের বিভিন্ন থানায় ১৬১টি রেজিস্ট্রশন ছাড়া মোটর সাইকেল আটক এবং ১২৬টি মামলা করা হয়।”

উল্লেখ্য গত ১৮ সেপ্টেম্বর জেলা পূজা উদাযাপন কমিটির সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার শারদীয় দুর্গাপূজা উদযাপনকালীন মাদক, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং ঊর্ধ্বতন অফিসারদের নিয়মিতভাবে পূজামণ্ডপ পরিদর্শন ও চেকপোস্ট স্থাপনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছিলেন।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ