চট্টগ্রাম, , রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

বোয়ালখালীতে প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সেই সন্ত্রাসী বাবুল আটক

প্রকাশ: ২০১৭-১০-১১ ১৮:৪৯:২৫ || আপডেট: ২০১৭-১০-১২ ০৯:১৪:৪৮

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপে প্রকাশ্যে অস্ত্র হাতে মহড়া দেয়া সন্ত্রাসী মো. বাবুলকে (৩৩) নগরী থেকে গ্রেফতার করছে থানা পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বায়েজিদ থানা এলাকার বাংলাবাজার শেরশাহ কলোনী থেকে বাবুলকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাতে উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের অভিযান চালিয়ে বাবুলের রান্না ঘরের মুরগী রাখার খোপের মধ্যে রাখা লাকড়ীর বস্তার ভেতর থেকে ২টি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ১টি লোহার পাইপে রিকশার প্রিমিয়াম লাগানো বিশেষ কায়দায় তৈরী কুড়াল ও ১টি কিরিচ উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান বলেন, মঙ্গলবার (১০অক্টোবর) দুপুরে সন্ত্রাসী বাবুলকে গ্রেফতারের পর রাতে অভিযান চালানো হয় তার বাড়ীতে সেখান থেকে তার অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। এছাড়া প্রকাশ্যে মহড়ার সময় বাবুলের হাতে থাকা অস্ত্র উদ্ধারে আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য,  গত ২ অক্টোবর সকালে প্রকাশ্যে উপজেলার চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় এক হাতে পিস্তল ও অন্য হাতে ছুরি নিয়ে মহড়া দেয়। এর আগে গত ২১ সেপ্টেম্বর রাতে পূর্ব চরণদ্বীপ মসজিদঘাট এলাকায় অভিযান চালিয়ে বাবুলকে আটক করেছিল পুলিশ। এসময় পুলিশের এক কর্মকর্তার হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায় বাবুল।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ