চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮

চট্টগ্রামে দুই বাংলার অ্যাথলেটদের মিলন মেলা

প্রকাশ: ২০১৭-১২-০১ ১৬:২৪:০১ || আপডেট: ২০১৭-১২-০১ ২২:০২:৫৪

চট্টগ্রাম নগরের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে দ্বিতীয় জাতীয় মাস্টার্স ও আমন্ত্রণমূলক অ্যাথলেটিক্স প্রতিযোগিতা। বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের কৃতি অ্যাথলেটদের অংশগ্রহণে এই প্রতিযোগিতাটি দুই বাংলার অ্যাথলেটদের মিলন মেলায় পরিণত হয়েছে।

শুক্রবার সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। বাংলাদেশ মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সহযোগিতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এর পর মাঠে অ্যাথলেট ও বাংলাদেশ নৌবাহিনী মার্চপাস্টে অংশগ্রহণ করে। দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় ৩৫ থেকে ৭০ বছর বয়সি দুই বাংলার দুই শতাধিক অ্যাথলেট ১২৫টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবেন। অংশগ্রহণকারীদের মধ্যে নারী ক্রীড়াবিদ রয়েছেন ৭০ জন। ভারতের পশ্চিমবঙ্গ থেকে অংশগ্রহণকারী ক্রীড়াবিদের সংখ্যা ৬০ জন।

প্রতিযোগিতাকে আকর্ষণীয় করতে এই প্রতিযোগিতায় নৌবাহিনী, বিমানবাহিনী, বিজিবি, পুলিশ, আনসার, বিজেএমসি, বাংলাদেশ ডাক বিভাগ, বাংলাদেশ কাস্টমস্, সকল শারীরিক শিক্ষা কলেজ ও পশ্চিমবঙ্গ (ভারত) দলসহ বিভিন্ন সংস্থা অংশগ্রহণ করছে।

আপনার মতামত দিন....

ক্যালেন্ডার এবং আর্কাইভ