চট্টগ্রাম, , সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রামে পরিবহন ধর্মঘট অব্যাহত রাখার ঘোষণা

প্রকাশ: ২০১৭-১২-০৪ ২৩:৫৭:০০ || আপডেট: ২০১৭-১২-০৫ ১৩:১৯:৫০

পুলিশি হয়রানি বন্ধসহ ১১ দফা দাবিতে চট্টগ্রাম মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদের ডাকে দ্বিতীয় দিনের মতো চলছে অনির্দিষ্টকালের ধর্মঘট। সোমবার সকালে মালিকপক্ষ বৈঠকে বসলেও ধর্মঘট প্রত্যাহারের কোনো সিদ্ধান্ত আসেনি।

আগ্রাবাদে মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদের কার্যালয়ে বৈঠকে বসেন মালিকপক্ষ। পরে সংগঠনটির আহ্বায়ক বেলায়েত হোসেন সাংবাদিকদের জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে। তবে আগামীকাল ধর্মঘটের বিষয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সাথে বৈঠকে বসবেন তারা। তারপর সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছেন মালিকপক্ষ।

এদিকে ধর্মঘটের কারণে আজও সকাল থেকে শহরে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। গাড়ি না পাওয়ায় কর্মস্থলের উদ্দেশ্যে বের হওয়া যাত্রীরা পড়েছেন দুর্ভোগে। নগরীর টাইগারপাস, জিইসসি মোড় ও বহদ্দারহাটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে যাত্রীদের অপেক্ষা করতে দেখা গেছে।

ভোগান্তিতে পড়া যাত্রীরা বলেন, রাস্তায় গাড়ি কম হওয়ায় যাতায়াতে সমস্যা হচ্ছে। যে দুয়েকটি গাড়ি রয়েছে সেগুলোতে ভাড়া বেশি নেয়া হচ্ছে।

এ বিষয়ে মোট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদের আহ্বায়ক বেলায়েত হোসেন বলেন, মঙ্গলবার সিটি মেয়রের সঙ্গে আমাদের বৈঠক রয়েছে। তিনি আমাদের সমস্যার সমাধান করার আশ্বাস দিয়েছেন। তার সঙ্গে বৈঠকের পরই ঠিক করা হবে ধর্মঘট থাকবে কিনা।

এদিকে অল্প দুয়েকটি গাড়ি চললেও তাতে উপচে পড়া ভিড় দেখা গেছে। রাস্তায় ট্রাফিক পুলিশের মামলা ও গাড়ি রিকুইজিশনের নামে হয়রানি বন্ধসহ ১১ দফা দাবিতে রোববার ভোর থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় চট্টগ্রাম মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদ।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ