চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮

সীতাকুন্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত, আহত ১০

প্রকাশ: ২০১৭-১২-০৬ ১৯:৫৮:২৫ || আপডেট: ২০১৭-১২-০৭ ১১:১৯:০০

মো: ইমরান হোসেন
সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১০জন।

জানা যায়, সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- বাজার এলাকায় এক বৃদ্ধ পথচারীকে বাঁচাতে গিয়ে চট্টগ্রামমুখি নাভানা পরিবহন সার্ভিস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। কিন্তু পথচারী নুরনবী(৭০) বাঁচানো যায়নি। নাভানা পরিবহনের চাপায় মারাত্বক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে মারা যায়। নিহতের বাড়ি বাড়বকু- ইউনিয়নের নতুনপাড়া এলাকায়। এসময় নাভানা পরিবহনে থাকা ১০যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

অন্যদিকে সীতাকুন্ডের বাঁশবাড়ীয়ায় সড়ক দূর্ঘটনায় মোঃসাদ্দাম হোসেন (১৮) নামে এক পথচারী নিহত হয়েছে। সে উপজেলার ছোট দারোগারহাটস্ বাড়ীপাড়া এলাকার আইয়ুব আলীর পুত্র। বুধবার দুপুর দুইটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়ীয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, দুপুর দুইটার সময় চট্টগ্রামমুখী চয়েস পরিবহণ একটি বাস একই মূখী একটি প্রাইভেট কারকে পিছন থেকে ধাক্কা দিলে প্রাইভেট কারটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় পথচারী সাদ্দাম হোসেন কারের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয়। কারটি আটক করা হলেও চয়েস বাসটি পালিয়ে যায়।

আপনার মতামত দিন....

ক্যালেন্ডার এবং আর্কাইভ