চট্টগ্রাম, , বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮

মহিউদ্দিন চৌধুরীর মেজবানে খাবে আশি হাজার মানুষ

প্রকাশ: ২০১৭-১২-১৬ ১৯:০৫:৪৭ || আপডেট: ২০১৭-১২-১৭ ১৫:৪৯:০৮

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর জেয়াফত অনুষ্ঠিত হবে সোমবার। ওই দিন আশি হাজার মানুষের মেজবানের আয়োজন করা হচ্ছে পরিবারের পক্ষ থেকে। চশমা হিলের বাসভবনসহ মোট ১২টি স্থানে এ মেজবান আয়োজন করা হয়।

মহিউদ্দিনের পরিবার সূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার বিপরীতে দি কিং অব চিটাগাং, জিইসি মোড়ের কে স্কয়ার কমিউনিটি সেন্টার, চকবারাজারের কিশলয় কমিউনিটি সেন্টার, পাঁচলাইশ আবাসিকের সইিস পার্ক কমিউনিটি সেন্টার, লাভলেইন সড়কের স্মরণিকা কমিউনিটি সেন্টার, মোহাম্মদপুরের এন মোহাম্মদ কনভেনশন হল, বাকলিয়া থানা এলাকার কেবি কনভেনশন হল, কাজীর দেউরি এলাকার ভিআইপি ব্যাংকুইট কমিউনিটি সেন্টার, সাগরিকা স্কয়ার ও ডবলমুরিং থানা এলাকার গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টারে মেজবানের আয়োজন করা হয়েছে। হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ও অন্যান্য ধর্মের অনুসারীরে জন্য মেজবানের আয়োজন করা হয়েছে জামাল খান এলাকার রীমা কনভেনশন সেন্টারে। এছাড়া চশমা হিলের বাস ভবনে আয়োজন করা হয়েছে মহিলাদের জন্য। এ ১২টি স্থানে মোট আশি হাজার মানুষকে খাওয়ানো হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্রটি।

মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ওসমান গণি বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর জন্য নগরীর ১১টি কমিউনিটি সেন্টার ও চশমা হিলের বাসভবনে জেয়াফত উপলক্ষে মেজবানের আয়োজন করা হয়েছে। এতে আশি হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়। রীমা কমিউনিটি সেন্টারে হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ও অন্যান্য ধর্মের অনুসারীদের জন্য পৃথক ব্যবস্থা থাকবে। এছাড়া মহিলাদের জন্য চশমা হিলের বাসভবনে ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রাম নগরীর মেহেদিবাগের ম্যাক্স হাসপাতালে শষ নিঃশ্বাস ত্যাগ করেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। শুক্রবার বিকেলে লালদিঘী ময়দানে জানাজা শেষে সন্ধ্যায় চশমা হিলের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

মাসুদ ফরহান অভির ফেসবুক থেকে 

আপনার মতামত দিন....

ক্যালেন্ডার এবং আর্কাইভ

FriSatSunMonTueWedThu
   1234
19202122232425
262728293031 
       
    123
45678910
11121314151617