চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮

লোহাগাড়ায় একজনকে কুপিয়ে খুন

প্রকাশ: ২০১৭-১২-২১ ১৪:৪৪:২১ || আপডেট: ২০১৭-১২-২১ ১৬:২২:৫২

রায়হান সিকদার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মো. মোজাম্মেল (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।নিহত মোজাম্মেল বড় হাতিয়া ইউনিয়নের চাকফিরানি গ্রামের মৃত মফজলুর রহমানের ছেলে।

পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এস আই) সরওয়ার হোসেন বলেন, বড় হাতিয়ায় পাহাড়ে ফসলের ক্ষেত এবং গাছের বাগান আছে মোজাম্মেলের। ফসলের ক্ষেতে কর্মরতদের জন্য সকালে নাস্তা নিয়ে গিয়েছিলেন তিনি। ফেরার পথে দুই পাহাড়ের মাঝে একটি নির্জন স্থানে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

জায়গাটি একেবারে জনমানবশূন্য হওয়ায় কেউ ঘটনাটি দেখেনি। অন্য ক্ষেতে লোকজন যাবার সময় রক্তাক্ত লাশ দেখে থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

নিহত মোজাম্মেল হকের স্ত্রী জন্নাতুল ফেরদৌস সিটিজি টাইমসকে  জানান, তার স্বামীকে নিয়ে রাঙামাটি থেকে গতকাল বাড়িতে ফিরেন। সকালে বাগানে কিছু শ্রমিকের জন্য তার স্বামী নাস্তা নিয়ে দিয়ে আসার পথে সন্ত্রাসীরা নির্মম ভাবে হত্যা করেছে। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে হত্যাকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি কামনা করেছেন। এঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ