চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮

রাউজানে ট্রাক-অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে আহত-৫

প্রকাশ: ২০১৭-১২-২৯ ১০:৫৮:৫০ || আপডেট: ২০১৭-১২-২৯ ১০:৫৮:৫০

মো. হাবিবুর রহমান
রাউজান প্রতিনিধি

চট্টগ্রামের রাউজানে ট্রাক- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫জন আহত হয়েছে।

শুক্রবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের জানালী হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন জানিয়েছেন শুক্রবার জানালী হাট এলাকায় একটি যাত্রীবাহি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১১-৪৫৫৩)’র সঙ্গে চট্টগ্রামমুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-০৮৪৬)’র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে চালক ও যাত্রীরা আটকা পড়ে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

৫ জনের মধ্যে চালকসহ ৩জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের মধ্যে চালকের পরিচয় পাওয়া গেছে। তিনি রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের মো. ইলিয়াছের পুত্র মো. রাশেদ। হারুন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ব্রীকফিল্ড থেকে লাকড়ী আনলোড করে চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালিয়ে যাওয়ার সময় জানালী হাট এলাকায় রং সাইটে (চট্টগ্রাম-রাঙামাটি সড়কের উত্তর পার্শ্বে) গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চালক ও যাত্রীরা আটকা পরে। চালক ও সামনে থাকা এক যাত্রীসহ ৩জনের অবস্থা গুরুতর বলেও জানান তিনি। সিএনজি চালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটি সড়কের পাশের জমিতে নিচে নেমে যায়।

এই প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, খবর পাওয়া মাত্র হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের মধ্যে ৩জনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি। সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকটি ক্রেন দিয়ে তুলে জব্দ করা হয়েছে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ