চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

চকরিয়া-লামা সড়কে দুর্ঘটনায় শিশু, কলেজ ছাত্রীসহ আহত৫

প্রকাশ: ২০১৮-০১-২৫ ১৮:৪০:০৪ || আপডেট: ২০১৮-০১-২৫ ১৮:৪০:০৪

এম মনছুর আলম
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া লামা-আলীকদম সড়কে একটি ইজিবাইক-টমটম খাদে পড়ে শিশু, কলেজ পড়ুয়া শিক্ষার্থীসহ ৬ যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে শিশু ও এক মহিলার অবস্থা আশঙ্কাজনক। গতকাল বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে সড়কের ইয়াংছা ছয় মাইল নামক স্থানে লামামুখি টমটমটি সড়ক থেকে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার হিন্দুরহাটস্থ মরিচ্যাপাড়ার মনজুর আলমের স্ত্রী মিঠু আক্তার (২৮) ও তাঁর আড়াই বছরের শিশুপুত্র মো. শাওন (৪), মনির হোসেনের স্ত্রী বেবী আক্তার (৩০) ও পুত্র পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মো. ওমর ফারুক (১১), মোহাম্মদ আলীর কন্যা ও কক্সবাজার কমার্স কলেজের শিক্ষার্থী বিলকিস আক্তার (১৮)। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তন্মধ্যে শিশু শাওন ও বেবী আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
আহত কলেজ ছাত্রী বিলকিস আক্তার জানান, সকালে কক্সবাজার থেকে চকরিয়া বাস ষ্টেশনে নেমে ইজিবাইক-টমটম ভাড়া করে লামার ইয়াংছায় নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। তারা সকলেই কক্সবাজার শহরের ঝাউতলায় থাকেন।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close