চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে ছাত্রলীগ নিয়ে আলোচনায় আওয়ামী লীগ নেতারা, কাউন্সিল ফেব্রুয়ারিতে

প্রকাশ: ২০১৮-০১-১৮ ০০:০৩:৪৮ || আপডেট: ২০১৮-০১-১৮ ১৭:৪৪:১৬

চট্টগ্রাম নগর, উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নিয়ে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করেছেন দলটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

বুধবার নগর ভবনে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের কার্যালয়ে এ সভা হয়। তিনি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও।

চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমের সঙ্গে আওয়ামী লীগ নেতাদের এই বৈঠকে দুই সাবেক ছাত্রলীগ নেতাও উপস্থিত ছিলেন। সভায় ছিলেন নগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলার সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন আহমদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহাজাদা মহিউদ্দিন ও মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

নগর ভবনে অনুষ্ঠিত ওই বৈঠকে চট্টগ্রাম উত্তর, মহানগর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটি গঠনে কাউন্সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়। আগামী ২৭ ফেব্রুয়ারি চট্টগ্রাম উত্তর জেলা ও ২৪ ফেব্রুয়ারি মহানগর ছাত্রলীগের কাউন্সিল এবং দ্রুততম সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কাউন্সিল করার সিদ্ধান্ত নেওয়া হয়।

কিছুদিন আগে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম জানান, চট্টগ্রামে ছাত্রলীগের কর্মকাণ্ডকে আরও বেশি গতিশীল ও সুশৃঙ্খল করার উদ্যোগ নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে চট্টগ্রামে আওয়ামী লীগের তিন সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বৈঠক করেছি। বৈঠকে চট্টগ্রাম উত্তর, মহানগর ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কাউন্সিল করার তারিখ নির্ধারণ করা হয়েছে। মূল কাজ করবে ছাত্রলীগ নেতারা। এতে আমরা তাদের সহযোগিতা করব।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ ছালাম বলেন, ছাত্রলীগে শৃঙ্খলা ফিরিয়ে আনতে উদ্যোগ নেওয়া হয়েছে। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সহযোগী এই সংগঠনকে আরও শক্তিশালী করা গেলে এর সুফল পাওয়া যাবে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close