চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮

বাকলিয়া থেকে ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

প্রকাশ: ২০১৮-০২-০২ ১৭:০২:৪১ || আপডেট: ২০১৮-০২-০২ ২১:৩০:২৬

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় একটি ভবনে অভিযান চালিয়ে বিভিন্ন ভিওআইপি সরঞ্জামসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে র‌্যাব এ অভিযান চালায়। গ্রেফতারকৃত আসামীর নাম মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী (৩৭)। পিতা ফজলুল কাদের,বাসা রসুলবাগ মনসুর ভিলা আবাসিক এলাকা, বাড়ি নং-৩২৩, ৫ম তলা বাকলিয়া।

উদ্ধার করা ভিওআইপি সরঞ্জামের মধ্যে রয়েছে-৪ টি গেটওয়ে (২ টি দ্ধ ১৬ পোর্ট এবং ২ টি দ্ধ ৮ পোর্ট), ৪ টি ল্যাপটপ, ৪ টি মাউস, ২ টি কি-বোর্ড, ২ টি টিপি লিংক রাউটার, ১ টি কুলিং ফ্যান, ১ টি টেলিটক মডেম, ৬৩ টি এন্টেনা, ৬ টি পেন-ড্রাইভ, ২ টি মডেম, ৩ টি পাওয়ার ক্যাবল, ৩ টি ল্যাপটপ চার্জার, ৪ টি রাউটার চার্জার, ১৯ টি বিভিন্ন ক্যাবল, ০৪ টি মোবাইল সেট, এবং ৮৭৭ টি (রবি/এয়ারটেল- ৫৬৯টি, টেলিটক- ২৯৫টি, জিপি-০৩টি এবং বাংলালিংক-১০টি)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বাকলিয়ার একটি বহুতল ভবনের বিভিন্ন কক্ষে অভিযান চালিয়ে অবৈধভাবে ভিওআইপি ব্যবসা পরিচালনার অভিযোগে অভিযান পরিচালনা করে এর সাথে জড়িত এক ব্যবসায়িকে গ্রেফতার এবং ভিওআইপি সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাকলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ