চট্টগ্রাম, , সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

এনডিসি এর সাথে ইউরোপের “ফারমেক” কোম্পানীর ব্যবাসায়িক চুক্তি সাক্ষরিত

প্রকাশ: ২০১৮-০২-০৩ ২২:৩৭:২১ || আপডেট: ২০১৮-০২-০৩ ২২:৩৭:২১

নুসরাত ডেভলপমেন্ট কোম্পানী লিমিটেডের নতুন মাত্রায় কন্সট্রাকশন ব্যবসায় পদার্পন করল।

আজ শনিবার সকাল ১১.০০ টায় হোটেল আগ্রাবাদ এ অনুষ্ঠিত বিশ্বের স্বনামধন্য কন্সট্রাকশন কোম্পানী “ফারমেক” এবং ইউরোপ এর আরেক স্বনামধন্য কোম্পানী “হ্যানজিস অয়েল এন্ড গ্যাস কোম্পানী” এর সাথে নুসরাত ডেভলপমেন্ট কোম্পানী (এনডিসি) এর ত্রিপক্ষীয় ব্যবসায়িক চুক্তি সফলভাবে সম্পাদিত হয়।

চুক্তি অনুষ্ঠানে “ফারমেক” এর পক্ষ থেকে ডিরেক্টর মিষ্টার কামাল মুস্তফা এরগুন, হ্যানজিন অয়েল এর গ্যাস কোম্পানী এর পক্ষ থেকে ডিরেক্টর মিষ্টার গগন ডি সিং এবং নুসরাত ডেভলপমেন্ট লিমিটেডে এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর জনাব আলহাজ্ব নাজিম উদ্দিন সাক্ষর করেন। এই সময় উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেড এর সম্মানিত পরিচালক বরেন্য সাংবাদিক মুনীর চৌধুরী। অত্র চুক্তিনামা সম্পাদন প্রক্রিয়া সফলভাবে সম্পাদনের জন্য বিশেষ ভূমিকা পালন করেন। নুসরাত ডেভলপমেন্ট কোম্পানী লিমিটেডের এর সিইও এবং অপারেশনাল ডিরেক্টর আব্দুল্লাহ আবু মাসুদ খান।

এনডিসির ম্যানেজিং ডাইরেক্টর নাজিম উদ্দিন ও ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেড এর সম্মানিত পরিচালক বরেন্য সাংবাদিক মুনীর চৌধুরী আগত বিদেশী মেহমানদের বাংলাদেশে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির জন্য বিভিন্ন উন্নয়ন দিক তুলে ধরেন।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ