চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮

রেনক্স এফসি’ র সিইও হিসাবে তানভীর শাহরিয়ার রিমন’র যোগদান

প্রকাশ: ২০১৮-০২-০৪ ১৩:৫৯:৩৯ || আপডেট: ২০১৮-০২-০৪ ১৩:৫৯:৩৯

দেশের অন্যতম শীর্ষ শিল্পগ্রুপ রেনকন হোল্ডিংসের প্রতিষ্ঠান রেনক্স এফসি প্রোপার্টিস লি. এর সিইও হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন দেশের তরুন কর্পোরেট ব্যক্তিত্ব প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন ।

রেনকন এ যোগদানের পূর্বে তিনি দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এএনজেড প্রোপার্টিস লি. এর চীফ অপারেটিং অফিসার হিসাবে দীর্ঘ ১২ বছর দায়িত্ব পালন করেন । তার নেতৃত্বে এএনজেড চট্টগ্রামে পাঁচশতাধিক অ্যাপার্টমেন্ট হস্তান্তর করেছে ।

পেশাগত কাজের পাশাপাশি তিনি নানা সামাজিক কর্মকান্ডের সংগে জড়িত । তিনি রোটারী ক্লাব অব চিটাগাং এরিস্টোক্রেট এর প্রেসিডেন্ট, বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের প্রতিষ্ঠাতা সহসভাপতি । তিনি শাহীন গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের ইসি মেম্বার এবং মিডিয়া উইং এর চেয়ারম্যান । ভাটিয়ারি গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের আজীবন সদস্য, রাইজিং স্টার ক্রিকেট এর চেয়ারম্যান, ব্র্যান্ডিং সিলেট ইনিসিয়েটিভের প্রতিষ্ঠাতা । এছাড়া তিনি ইনস্টিটিউট অব ইন্জিনিয়ারস বাংলাদেশ (আইবি) এর সদস্য ।

এছাড়া তিনি একজন পাবলিক স্পিকার । ইংলিশ অলিম্পিয়ার্ড, ভিওপি কনভেনশন, হাল্ট প্রাইজ, এমইউএন, ডিজিটাল ওয়ার্ল্ড, টিন সামিট, ইয়ুথ অনট্রপ্রনার সামিট, বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ ক্যাম্প, বিজনেস আইডিয়া কনটেস্ট সহ অসংখ্য ক্যারিয়ার নির্দেশনামললক প্রোগ্রামে কিনোট স্পিকার এবং বিচারক হিসাবে অনবদ্য ভূমিকা রেখেছেন ।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ