চট্টগ্রাম, , শনিবার, ২৬ মে ২০১৮

রামগড় কলেজে অনাস কোর্স চালু সময়ের দাবী: কংজরী চৌধুরী

প্রকাশ: ২০১৮-০২-০৫ ১৯:৫৬:২৫ || আপডেট: ২০১৮-০২-০৫ ১৯:৫৬:২৫

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

জেলার রামগড় সরকারী কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, রামগড় সরকারী কলেজে অনাস কোর্স চালু করা এখন সময়ের দাবী। আপনারা অনার্স কোর্স চালুর ব্যাপারে প্রক্রিয়া গ্রহন করুন জেলা পরিষদের সার্বিক সহযোগীতা থাকবে। কলেজের শিক্ষার মানউন্নয়নে অগ্রাদিকার ভিত্তিতে বিভিন্ন দাবী বাস্তবায়নে প্রকল্প গ্রহন করবেন বলে জানান। এসময় তিনি কলেজ পাঠাগারের জন্য নগদ ৫০ হাজার টাকা, স্কাউটর্সের জন্য ১০ হাজার টাকা এবং শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য ২টি এলইডি টিভি প্রধান করেন।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ নুরুন্নবী এর সভাপতিত্বে সোমবার দিনব্যাপি অনুষ্ঠিত বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামগড় সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ জয়নুল আবদীন, সাবেক সাংসদ একেএম আলীম উল্যাহ, সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী। উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ শরিফুল ইসলামসহ প্রমুখ।

প্রভাসক মনির হোসাইনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগ আহ্বায়ক দেলোয়ার হোসেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন...

Open

Close