চট্টগ্রাম, , সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

কোনো দুর্নীতি করেননি দাবি, খালেদার

প্রকাশ: ২০১৮-০২-০৭ ১৭:৪৯:১৭ || আপডেট: ২০১৮-০২-০৭ ১৭:৪৯:১৭

কোনো দুর্নীতি করেননি দাবি করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, মিথ্যা মামলায় ক্ষমতাসীনরাই যেন রায় ঠিক করে দিচ্ছে। বুধবার বিকেল ৫টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

খালেদা জিয়া বলেন, ‘মিথ্যা মামলায় আমার কিছুই হবে না। আমি বেকসুর খালাস পাব। আদালতের রায় দেয়ার আগেই আমার জেল হবে, যেন বিচারক নয় ক্ষমতাসীনরাই আমার রায় ঠিক করে দিচ্ছে।’

তিনি বলেন, ‘দেশবাসীর উদ্দেশে বলতে চাই- আপনাদের খালেদা জিয়া কোনো অন্যায় করেনি। আমি কোনো দুর্নীতি করিনি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদদু আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।

এদিকে, সংবাদ সম্মেলন চলাকালে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের বাইরে পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীকে রীতিমতো মহড়া দিতে দেখা যায়।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আগামী ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পুরনো ঢাকার বকশীবাজারে স্থাপিত ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান রায় ঘোষণা করবেন। এই মামলার অন্যতম আসামি খালেদা জিয়া।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ