চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮

চট্টগ্রামে যুবলীগ-ছাত্রলীগের অবস্থান : লাঠি মিছিল

প্রকাশ: ২০১৮-০২-০৭ ১৯:২৩:১৭ || আপডেট: ২০১৮-০২-০৭ ১৯:২৩:১৭

আগামীকাল বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়ার দূর্ণীতি মামলার রায়কে কেন্দ্র করে যে কোন প্রকার নৈরাজ্য ও নাশকতা রুখতে আজ বিকেল থেকেই নগরির বিভিন্ন এলাকায় অবস্থান নিয়েছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা। এসময় তারা লাঠি হাতে মিছিল করে নগরির বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

মহানগর যুবলীগ :

বিকেলে নগরির দারুল ফজল মার্কেট চত্ত্বরে অবস্থান কর্মসূচী পালন করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগ।এসময় আয়োজিত পথ সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ম মহিউদ্দিন বাচ্চু, যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ এবং মাহবুবুল হক সুমন। এসময় বক্তারা বলেন, বেগম জিয়া আইনের প্রতিশ্রদ্ধাশীল নয় বলেই রায়কে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠা করতে পারে। জনগনের জানমাল রক্ষায় আগামীকাল নগরির প্রতিটি এলাকায় যুবলীগের নেতা কর্মীরা শান্তিপূর্ণ অবস্থানন নেবে উল্লেখ করে বক্তারা যে কোন পরিস্থিতি সৃষ্টির চেষ্ঠাকে প্রতিহত করার ঘোষনা দেন। পরে দলীয় কার্য্যালয় থেকে একটি লাঠি মিছিল বের হয়।

মহানগর ছাত্রলীগ :

মহানগর ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে নগরির বিভিন্ন কলেজ থেকে লাঠি মিছিল নিয়ে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে অবস্থান নেয় ছাত্রলীগের নেতা কর্মীরা। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু এবং সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির নেতৃত্বে লাঠি মিছিল বের করা হয়। আগামীকাল কোথাও নাশকতা কিংবা নৈরাজ্য হলে বিএনপি নেতাদের স্থাপনায় হামলার হুশিয়ারি দেন নগর ছাত্রলীগের নেতারা।

পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যেগে মিছিল অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান নাহিদের নেতৃত্বে মিছিলটি সদরঘাট থেকে শুরু হয়ে নগরির বিভিন্ন পথ প্রদক্ষিন করে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ