চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮

সামাজিক সংগঠন চিটাগাং বয়েজ এর প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

প্রকাশ: ২০১৮-০২-১০ ১২:৫০:০৩ || আপডেট: ২০১৮-০২-১০ ১২:৫০:০৩

দেশের সার্বিক উন্নয়নে প্রান্তিক পর্যায়ে ও সুবিধাবঞ্চিতদের মাঝে শিক্ষার আলো পৌঁছে দিতে হবে। রাষ্ট্রের পাশাপাশি সামাজিক সংগঠনগুলোও আজ শিক্ষা ক্ষেত্রে অবদান রাখছে যা প্রসংশনীয়।

গতকাল ৯ ফেব্রুয়ারী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন চিটাগাং বয়েজ’র ৩য় বর্ষপূর্তিতে এবং অসহায় ও পথশিশুদের জন্য বর্ণের ইশকুল এর শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২২নং এনায়েত বাজার ওর্য়াড কাউন্সিলর জনাব আলহাজ্ব সলিমউল্লাহ বাচ্চু এসব কথা বলেন।

খন্দকার মুহাম্মাদ হালিম এর সঞ্চালনায় পশ্চিম গোয়ালপাড়া, রেলওয়ে হাসপাতাল কলোনীতে অনুষ্ঠিত এ আয়োজনে উদ্ভোধক ছিলেন জনাব তারেক সোলায়মান সেলিম কাউন্সিলর ৩১ নং আলকরন ওর্য়াড।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম মহানগর এর সাধারন সম্পাদক জনাব মো :জাহাঙ্গীর অালম, সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদ এর সভাপতির উপদেষ্ঠা লায়ন মোহামমদ ইব্রাহিম, সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের সভাপতি মোহাম্মদ এহসান ও পরিষদের সাধারন সম্পাদক শামশুজ্জোহা আজাদ পলাশ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চিটাগাং বয়েজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব শরীফুল ইসলাম শরীফ।

অনুষ্ঠানে সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের নিবন্ধিত সংগঠন যোদ্ধা’র পক্ষ থেকে চিটাগাং বয়েজ কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ