চট্টগ্রাম, , রোববার, ২৭ মে ২০১৮

নাশকতা ঠেকাতে অভিযান অব্যাহত, চট্টগ্রামে বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী আটক

প্রকাশ: ২০১৮-০২-১০ ১২:৫৫:১৮ || আপডেট: ২০১৮-০২-১০ ১৮:৫০:১৩

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে চট্টগ্রামে নাশকতা ঠেকাতে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

গত ২৪ ঘণ্টায় নগরী ও জেলায় অভিযান চালিয়ে ২৪ জন বিএনপির এবং ৬ জন জামায়াত গ্রেফতার করেছে পুলিশ। জেলার সীতাকুণ্ডে ১ জন, মিরসরাইয়ে ২ জন, ফটিকছড়িতে ২ জন, হাটহাজারীতে ১২ জন, রাউজানে ১ জন, বোয়ালখালীতে ১ জন, চন্দনাইশে ১ জন এবং সাতকানিয়ায় ২ জন, লোহাগাড়ায় ৩ জন, বাঁশখালীতে ২ জন, ফটিকছড়ির ভুজপুর থানায় ২ জন এবং মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় ১ জন আছেন।

নগরীর বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন  জানিয়েছেন, শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) রাতে নগরীর আমিন কলোনি থেকে মো.রবিউল ইসলাম (৪০) নামে এক জামায়াত নেতাকে আটক করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রেজাউল মাসুদ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলায় ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে বিএনপির ২৪ জন ও জামায়াতের ৫ জন আছেন।

গত ৮ ফেব্রুয়ারি বিদেশ থেকে জিয়া এতিমখানা ট্রাস্টের নামে আসা দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।  এই রায় ঘোষিত হয়েছে।

আপনার মতামত দিন...

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Open

Close