চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে চেকপোস্টে তল্লাশির সময় এসআই গুলিবিদ্ধ

প্রকাশ: ২০১৮-০২-১৬ ২০:১১:১২ || আপডেট: ২০১৮-০২-১৭ ১১:০৬:৫০

চট্টগ্রামের ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় দুর্বৃত্তের গুলিতে পুলিশের এক উপ-পরিদর্শক আহত হয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকাল পাঁচটায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, চেকপোস্টে তল্লাশির সময় পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মালেককে (৩৮) গুলি করে পালিয়েছে দুর্বৃত্তরা। এই পুলিশ কর্মকর্তার হাঁটুর দুই ইঞ্চি উপরে এক রাউন্ড গুলি লেগেছে। পুলিশের ধারণা এটি পিস্তলের গুলি। গুলিবিদ্ধ এসআই আবদুল মালেক (৩৮) নগরীর পাঁচলাইশ থানায় কর্মরত।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে পাঁচলাইশ থানা পুলিশ সেখানে তল্লাশি চৌকি বসায়। এসময় একটি মোটরসাইকেলকে দাঁড়ানোর জন্য সংকেত দিলে আরোহীদের একজন গুলি করে পালিয়ে যায়। পায়ে গুলিবিদ্ধ এসআইকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, দুই নম্বর গেট মোড় আর ষোলশহর রেল স্টেশনের মাঝামাঝি এলাকায় চেকপোস্টে তল্লাশি করছিল পুলিশ। এসময় মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে এসআই আবদুল মালেকের হাঁটুর ওপরে গুলি লাগে বলে জানান তিনি।

জহিরুল জানান, আহত পুলিশের এক্স-রে করা হয়েছ। তাকে জরুরি চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close