চট্টগ্রাম, , সোমবার, ২৩ এপ্রিল ২০১৮

লন্ডভণ্ড চবি প্রক্টর কার্যালয়

প্রকাশ: ২০১৮-০২-২০ ১৮:৪৫:১৮ || আপডেট: ২০১৮-০২-২০ ১৮:৪৫:১৮

লাগাতার অবরোধের অংশ হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টর কার্যালয়ে ভাঙচুর চালিয়ে তাণ্ডব দেখিয়েছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। এ সময় এলোপাতাড়ি পাথর ও হাতুড়ি দিয়ে জানালার কাচ ভাঙা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে  এ হামলা চালানো হয়।  হামলার সময় প্রক্টর আলী আজগর চৌধুরীসহ অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ সময় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা প্রক্টর ও সময় টেলিভিশনের গাড়ি ভাঙচুর করা হয়।

প্রাথমিকভাবে শনাক্তকারী তিন হামলাকারী হলেন- লোক প্রশাসন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের সাইদুল ইসলাম সাঈদ, ২০১৪-১৫ শিক্ষাবর্ষের লোকমান হোসাইন ও কনক সাহা জয়।

ইতোমধ্যে হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে জানিয়েছে প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, হামলা করে যাওয়ার সময় তিনজনকে দেখেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। যারা আন্দোলন করছে তাদের সঙ্গে জড়িত এরা।পদত্যাগের যৌক্তিক কোনো কারণ থাকলে আমি পদত্যাগ করব। হল থেকে অস্ত্র উদ্ধার পদত্যাগের কোনো যৌক্তিক কারণ হতে পারে না।

এর আগে প্রক্টরের পদত্যাগ দাবিতে লাগাতার অবরোধের ডাক দিয়ে দুপুরে প্রকৌশল অফিস, শেখ কামাল জিমেনেশিয়াম ও ১৩টি গাড়ি ভাঙচুর করে আন্দোলনকারীরা।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close