চট্টগ্রাম, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

বিয়ের ১৭ দিনের মাথায় ফটিকছড়িতে প্রবাসী যুবকের অাত্মহত্যা

প্রকাশ: ২০১৮-০২-২৫ ২০:১৪:১২ || আপডেট: ২০১৮-০২-২৬ ১৫:২৬:৩৯

মীর মাহফুজ অানাম
সিটিজি টাইমস প্রতিবেদক

প্রবাস থেকে মাত্র এক মাস পূর্বে দেশে এসেছিলেন মোহাম্মদ ইব্রাহিম (২৯)। পারিবারিকভাবে পাশ্ববর্তী ইউনিয়ন ধর্মপুরের একটি মেয়ের সাথে যুগল জীবনে অাবদ্ধ হন (ধর্মীয় রীতি অনুযায়ী অাকদের মাধ্যমে) । অানুষ্টানিকভাবে কয়েকদিনের মধ্যে ঘরে তুলার কথা নব বধুকে। এতো অানন্দের মুহর্তগুলো তার কোন কারণে বিষাদে ভরপুর ছিল; যা তার নিজেই নিজের জীবন বিলিয়ে দেওয়ার মাধ্যমে প্রমাণ দিলেন। নিজ বাড়ি থেকে কিছুটা দূরে গাছের সাথে ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে অাত্মহত্যা করেন ইব্রাহিম।

তিনি উপজেলার নানুপুর ঢালকাটা গ্রামের বদইল্লার বাড়ির ইলিয়াছের পুত্র। অাজ(রবিবার) সকালে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। লাশের সুরতহালে প্রাথমিক তদন্তে এটি অাত্মহত্যা বলে নিশ্চিত হওয়া যায়। তবে, এই অাত্মহত্যার পেছনে কারো প্ররোচনা রয়েছে কিনা তার তদন্ত করছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, সকাল ৫ টার দিকে স্থানীয় জিলানী মসজিদে নামাজ পড়তে গিয়ে তিনি অার ঘরে ফিরে অাসেন নি। সকালে বাড়ীর পাশে গাছ বাগানে ঝুলন্ত অবস্থায় এলাকার লোকজন তার লাশ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার এস.অাই অালমগীর বলেন, ‘খবর পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করি। অাত্মহত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।’

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close