চট্টগ্রাম, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা তেলের ভাউচারে ট্রাকের ধাক্কা, নিহত ২

প্রকাশ: ২০১৮-০২-২৭ ১২:৩৯:৩৪ || আপডেট: ২০১৮-০২-২৭ ১৬:০০:৫৬

এম মাঈন উদ্দিন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের ছোট কমলদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আরো ৩ জন আহত হয়। মঙ্গলবার ( ২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো তেলের ভাউচারের চালক ফেনী বিরঞ্চি এলাকার ৪ নং ওয়ার্ডের আবুল কাশেম (৫০) ও ভাউচারের সিকিউরিটি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আবুল কাশেম (৬৫)। আহতরা হলো ভাউচারের হেলপার আবু সাঈদ ও ট্রাকের চালক হেলপার।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক একরামুল হক জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় চট্টগ্রামগামী একটি তেলের ভাউচার (নং ফেনী ট ৪১-০০১৯) নষ্ট হলে চালক, হেলপার মিলে মেরামত করছিলো। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ( নং ঢাকা মেট্রো ট ১৩-০৯৭৮) ধাক্কা দিলে ঘটনাস্থলে তেলের ভাউচারের চালক ও সিকিউরিটি মারা যায়। গুরুত্বতর আহত অবস্থায় ভাউচারের হেলপার আবু সাঈদকে প্রথমে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে শারীরিক অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডাক্যাল কলেজ হাসপাতালে(চমেক) প্রেরণ করা হয়েছে। ট্রাকের চালক হেলপারও আহত হয়। তবে তাদের পরিচয় জানা যায়নি। ট্রাক ও তেলের ভাউচার পুলিশের জিম্মায় নিয়ে আসা হয়েছে।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close