চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

খালেদা জিয়া হচ্ছেন ‘মাদার অব কিলার’ : চট্টগ্রামে হানিফ

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ১৮:৩০:৩০ || আপডেট: ২০১৮-০৩-১৪ ১৮:৩০:৩০

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘মাদার অব কিলার’ বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার দুপুরে চট্টগ্রামের পটিয়ায় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, যে খালেদা জিয়া দুর্নীতির দায় আদালতে রায়ে দোষী, যে নেত্রী ক্ষমতার লোভে ২০১৫ সালে পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছেন, সেই খালেদা জিয়া নাকি গণতন্ত্রের মা! এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারে না। খালেদা জিয়া মাদার অব ডেমোক্রেসি নন বরং মাদার অব কিলার।

এসময় পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১শে মার্চের জনসভাকে সফল করার আহবান জানিয়ে হানিফ বলেন, ২১ মার্চেও জনসভা জনসমুদ্রে রূপ নেবে।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজীব ওয়াজেদ জয় ছাড়া অন্য কোনো নেতার ছবি জনসভার প্রচারণার পোস্টার, ব্যানার, ফেস্টুনে না ছাপানো যাবে না।

অনুষ্ঠানে বক্তব্য দেন পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান চৌধুরী শেখর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close