চট্টগ্রাম, , বুধবার, ২৫ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে ৬৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৭:৫৮:৪৮ || আপডেট: ২০১৮-০৩-২০ ২২:৪৬:৪৬

নগরীতে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন মিজানুর রহমান (৩৬), জসিম উদ্দিন (২৮), কাজী আবুল বাশার (২৫), আবদুল্লাহ আল মামুন (৪০) এবং আবু তাহের (৩৮)। এরা সবাই কুমিল্লা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। অভিযানে ৬৩ হাজার পিস ইয়াবা এবং নগদ ১০ লাখ টাকা ও ইয়াবা পরিবহনের কাজে ব্যবহার করা একটি ট্রাক জব্দ করা হয়।

ডিবি’র পরিদর্শক মোহাম্মদ মহসীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানাধীন ওয়াজেদিয়া মোড় এলাকায় অনন্যা আবাসিক থেকে অক্সিজেন মোড় গামী একটি ট্রাক আটক করা হয়। পরে ট্রাকের মালিক মিজানুর রহমান, চালক কাজী আবুল বাশার এবং জসীম উদ্দিনের স্বীকারোক্তি এবং ট্রাকের মালিকের দেখানো মতে ট্রাকের পেছনে নিচে সু-কৌশলে তৈরী গোপন বক্স থেকে ৬৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রথমে গ্রেফতার হওয়া তিনজনকে জিজ্ঞাসাবাদে জানতে পারি, গাড়িটি নিমসার নিয়ে যাওয়ার জন্য চট্টগ্রাম নগরীতে আরও দুইজন অবস্থান করছেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে লালদিঘী জেলা পরিষদের সামনে থেকে আব্দুল্লাহ আল মামুন এবং আবু তাহেরকে গ্রেফতার করা হয়। তল্লাশীকালে ট্রাকে বহনকৃত ইয়াবার আংশিক মূল্য পরিশোধের জন্য রাখা নগদ ১০ লাখ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close