চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

পদত্যাগ করেছেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৮:৫৭:৫২ || আপডেট: ২০১৮-০৩-২০ ১৮:৫৭:৫২

নিদাহাস ট্রফিতে দলের সঙ্গে ছিলেন না বাংলাদেশের সহকারী কোচ রিচার্ড হ্যালসল।

ছুটিতে থাকার কথা জানালেও বিসিবি আজ নিশ্চিত করেছে, রিচার্ড হ্যালসল পদত্যাগ করেছেন। পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পদত্যাগপত্র পাঠিয়েছেন হ্যালসল। বিসিবিও তার পদত্যাগপত্র গ্রহণ করেছে।

চন্ডিকা হাথুরুসিংহে দায়িত্ব ছাড়ার পর থেকে প্রধান কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিদাহাস ট্রফিতে বাংলাদেশের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন ওয়ালশ। ব্যাটিং কোচ হিসেবে সাইমন হেলমট ও বোলিং কোচের দায়িত্ব সামলেছেন চম্পাকা রামানায়েকে।

দেশের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ প্রধান কোচ ছাড়াই খেলেছে বাংলাদেশ। টেকনিক্যাল ডিরেক্টরের মোড়কে প্রধান কোচের দায়িত্ব পালন করেছিলেন খালেদ মাহমুদ সুজন। পাশাপাশি দলকে দেখভালের দায়িত্বে ছিলেন সহকারী কোচ রিচার্ড হ্যালসল। কিন্তু নিদাহাস ট্রফিতে তাকে দলের সঙ্গে পাঠায়নি বিসিবি। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী তাকে নিয়ে বলেছিলেন, ‘রিচার্ড হ্যালসল এখনো আমাদের সহকারী কোচ। হ্যালসল এই সফরে দলের সঙ্গে থাকছেন না। আপাতত তিনি ছুটিতে আছেন।’

ভেতরের খবর, ক্রিকেটাররা হ্যালসলকে নিয়ে বোর্ড প্রধানের কাছে নালিশ করেছিলেন! পাশাপাশি হ্যালসলকে নিয়ে নেতিবাচক কথাও বলেছিলেন ক্রিকেটাররা। সেই সময়ে বোর্ড হ্যালসলকে শ্রীলঙ্কায় না পাঠানোর সিদ্ধান্ত নেয়। গুঞ্জন ছিল হ্যালসলকে আর রাখবে না বোর্ড। সেই গুঞ্জনই সত্যি হলো। তবে বোর্ড জানাল, হ্যালসল নিজেই পদত্যাগের সিদ্ধান্ত দিয়েছে। তার সিদ্ধান্তকে স্বাগতও জানিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close