চট্টগ্রাম, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

ইউএনওর সময় না দেওয়াতে রামগড়ে হয়নি সরকারী প্রেস ব্রিফিং

প্রকাশ: ২০১৮-০৩-২০ ২০:২০:৪৭ || আপডেট: ২০১৮-০৩-২১ ০০:০৫:৫৬

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

জেলার রামগড় উপজেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন বিষয়ক প্রেস ব্রিফিং কিন্তু অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সময় না দেওয়াতে ভেস্তে গেলে সরকারের এমন একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি।

এদিকে নিধারিত সময় ১১টায় অনুষ্ঠানস্থলে উপজেলার কর্মরত ৯ জন সাংবাদিক ও তথ্য অফিসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত হয়ে অপেক্ষা করতে থাকেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়ার জন্য কিন্ত দীর্ঘ ১ ঘন্টার বেশী সময় অপেক্ষা করে হতাশমনে সাংবাদিকরা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। দায়িত্বপ্রাপ্ত উপজেলা তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার প্রধান অতিথিকে প্রেস ব্রিফিংয়ের বিষয়ে বারবার স্ব-শরীরে গিয়ে অবহিত করার পরও প্রধান অতিথি অন্য একটি অনুষ্ঠানের অজুহাতে প্রেস ব্রিফিয়ে উপস্থিত হতে না পারায় সরকারের এমন একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি রামগড়ে অবহিত করা হয়নি।

রামগড় তথ্য অফিসের কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার জানান, প্রধান অতিথির সাথে আলোচনা করে প্রেস ব্রিফিংয়ের সময়টি নির্ধারন করা হয়েছিল। প্রধান অতিথি অন্য একটি অনুষ্ঠানে ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিংয়ে আসতে দেরী হচ্ছে। পরবর্তীতে প্রধান অতিথি সরকারী কর্মকার্তা ও জনপ্রতিনিধিদেরকে নিয়ে প্রেস ব্রিফিংয়ের ব্যানার টাংগানো অবস্থায় প্রেস ব্রিফিংস্থলে পূর্বের সমাপ্তকৃত অনুষ্ঠানের নাস্তা করেন। এরপর একই স্থানে মৎস বিভাগের একটি প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close