চট্টগ্রাম, , বুধবার, ২৫ এপ্রিল ২০১৮

চট্টগ্রামে ফোন না দেওয়ায় ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

প্রকাশ: ২০১৮-০৩-২৩ ১৪:০৯:০৭ || আপডেট: ২০১৮-০৩-২৪ ১২:৩৮:৩৬

মানিব্যাগ দেওয়ার পর মোবাইল ফোন না দেওয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. সাহাব উদ্দিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার (২২ মার্চ) রাত সোয়া ১০টার দিকে ফিরিঙ্গিবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র মো. সাহাব উদ্দিন। ফিরিঙ্গিবাজার থেকে রিকশায় চড়ে বাকলিয়ার কালামিয়া বাজারের বাসায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে সাহাব উদ্দিন জানান, এক বড় ভাই আমাকে প্রাইভেট কারে ফিরিঙ্গিবাজার নামিয়ে দেন। এরপর আমি রিকশা নিয়ে কালামিয়া বাজার যাচ্ছিলাম। এক মিনিট চলার পরই দুই ছিনতাইকারী রিকশার গতিরোধ করে। তাদের হাতে ছুরি ছিল।

ছিনতাইকারীরা বলল, মোবাইল, মানিব্যাগ, ঘড়ি সব দিয়ে দে। আমি মানিব্যাগ দিয়ে বললাম, মোবাইল কেন দেব! দেব না! তখন ছিনতাইকারীরা হাতাহাতি শুরু করে। একপর্যায়ে ব্যর্থ হয়ে আমার উরুতে পরপর তিনবার ছুরিকাঘাত করে। এ সময় একটি যাত্রীবাহী টেম্পু এলে যাত্রীরা ঘটনা আঁচ করতে পেরে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করেন। তখন ছিনতাইকারীরা দৌড়ে বস্তি এলাকার দিকে চলে যায়। পথচারীরা আমাকে প্রথমে আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠিয়ে দেওয়া হয়।

তিনি জানান, মানিব্যাগে জাতীয় পরিচয়পত্র, কলেজের পরিচয়পত্রসহ অনেক গুরুত্বপূর্ণ ভিজিটিং কার্ড ও ১ হাজার ২০০ টাকা ছিল।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close