চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

নাজিরহাটে নৌকার প্রার্থীর বর্ধিত সভা পন্ড

প্রকাশ: ২০১৮-০৩-২৪ ১১:১৩:৫৮ || আপডেট: ২০১৮-০৩-২৪ ১১:১৩:৫৮

অাওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি মিছিল: মারামারি

মীর মাহফুজ অানাম, ফটিকছড়ি থেকে

নাজিরহাটে নৌকার প্রার্থীর পক্ষে অায়োজিত বর্ধিত সভা দু’পক্ষের হাতাহাতি-মারামারিতে পন্ড হয়ে গিয়েছে। এতে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল ও তাপসীর নামের অপর এক ছাত্রলীগ নেতা অাহত হয়েছেন।

জানা যায়, অাজ শুক্রবার দুপুর ২ টায় নাজিরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সভার অায়োজন করে ফটিকছড়ি উপজেলা অাওয়ামীলীগ। সভায় যথাসময়ে উপস্থিত হন উপজেলা অা.লীগ ও নাজিরহাট পৌর অা.লীগের নেতৃবৃন্দ। কিন্তু সভায় চট্টগ্রাম উত্তর জেলা অা.লীগের সদস্য সাবেক ছাত্রনেতা শাহজানকে দেখে সভাস্থল ত্যাগ করে বেরিয়ে পরেন নাজিরহাট পৌর অা.লীগের অাহবায়ক এনামুল হক বাবুল, যুগ্ম অাহবায়ক মোরশেদুল অামিন সহ পৌর অা.লীগের নেতৃবৃন্দ। এরপর উপজেলা অা.লীগ নেতৃবৃন্দ সভা মূলতবী ঘোষণা করে নৌকার প্রার্থীর পক্ষে মিছিল দিয়ে নাজিরহাট বাজার প্রদক্ষিণ শেষে ফিরে অাসার সময় নাজিরহাট নেজাম বোর্ডিং সংলগ্ন স্থানে অাসলে, বিপরীত দিক থেকে পাল্টা মিছিল সহকারে ধেয়ে অাসে ফটিকছড়ি উপজেলা অাওয়ামী পরিবার সমর্থিত নেতা-কর্মীরা। মিছিলে অা.লীগ নেতা শাহজাহান বিরোধী মিছিল দিতে দেখা যায়। এ সময় উভয়ের মধ্যে তুমুল বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ব্যাপারে জানতে চাইলে নাজিরহাট পৌর অা.লীগের অাহবায়ক এনামুল হক বাবুল বলেন, ‘নাজিরহাট পৌর অাওয়ামীলীকে নিয়ে কটাক্ষ মন্তব্য করেছেন শাহজাহান। তার বিরুদ্ধে অামাদের অবস্থান। তাই অামরা প্রতিবাদ জানিয়ে মিছিল করেছি।

উপজেলা অা’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী বলেন, ‘এ ধরণের অপ্রিতীকর ঘটনা কোনভাবেই কাম্য নয়, তারা মিছিল থেকে অতর্কিতভাবে ছাত্রলীগের সভাপতি জামাল ও সম্পাদক রুপুর উপর হামলা চালিয়েছে। অামরা নাজিরহাট পৌর অা’লীগের নেতাদের দাবী অনুযায়ী বর্ধিতসভা মুলতবি করেছি, তাদের যে শাহজান ভাইকে নিয়ে অভিযোগ তা কয়েকদিন পূর্বে উপজেলা অফিসে এক সভায় নাজিরহাট পৌর অা’লীগের অাহবায়ক এনামুল হক বাবুলের কাছে তার বক্তব্যটি প্রত্যাহার করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার কথা বলেছিলেন। কাল সকালে নাজিরহাট চৌধুরি ছখিনা কমিউনিটি সেন্টারে পূনরায় বর্ধিতসভা অনুষ্টিত হবে। ‘

এদিকে, ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় উপজেলা সদরের চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে প্রায় অাধঘন্টা যাবৎ যান চলাচল বন্ধ করে সড়কে টায়ার জ্বালিয়ে দেন উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close