চট্টগ্রাম, , শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮

নাজিরহাট পৌর নির্বাচন, বহিরাগতদের অানাগোনায় শঙ্কিত বিএনপির প্রার্থী

প্রকাশ: ২০১৮-০৩-২৭ ১৯:২৮:২৩ || আপডেট: ২০১৮-০৩-২৭ ২১:৩১:৫১

মীর মাহফুজ অানাম
ফটিকছড়ি থেকে

নাজিরহাট পৌরসভা নির্বাচনে বিএনপির ধানের শীষের প্রার্থী সিরাজ উদ দৌলা ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে বহিরাগতদের অানাগোনায় ভোটে শঙ্কিত বলে জানিয়েছেন। মঙ্গলবার বিকালে বাজারের একটি নির্বাচনী ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ শঙ্কার কথা প্রকাশ করেন।

তিনি অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্ধী এক প্রার্থী বহিরাগত লোকজন এনে নির্বাচনে প্রভাব সৃষ্টির পায়তারাচালাচ্ছেন। তারা প্রচারনার শেষ দিন বাজারে বিশাল মোটরসাইকেল শোডাউন করে এলাকায় অাতঙ্ক ছড়িয়েছে। অামাদের কাছে তথ্য অাসছে সরকার সমর্থিত লোকজন ভোটের দিন কেন্দ্র দখল করে ভোট নেয়ার পরিকল্পনা করছে। ‘

এ সময় উপস্থিত বিএনপি নেতা সরওয়ার আলমগীর বলেন, নির্বাচনেপুলিশ-র‌্যাব-বিজিবি’র পাশাপাশি ১২ জন্য ম্যাজিষ্টেট নিয়োগের দাবী জানাচ্ছি।

দৌলতপুরের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা ছালামত উল্লাহ চৌধুরী বলেন, সরকার চাইলে নাজিরহাট পৌরসভার এই প্রথম নির্বাচনকে একটি মড়েল নির্বাচন করতে পারে। আমরা সুষ্টু নির্বাচন হলে যেকোন ফলাফল মেনে নেবো। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মো. শফিউল আলম, মো.এজাহার, জালাল আহমদ, বিএনপি নেতা এমরান হোসেন,নাজিম উদ্দিন শাহীন, সরওয়ার মফিজ, সিরাজদৌল্লাহ চৌধুরী দুলাল, হাসানুল কবির, জেলা ছাত্রদল নেতা ওমর ফারুক ডিউক, রহমত উল্লাহ প্রমুখ।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close