চট্টগ্রাম, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

‘মাদকাসক্তদের ছবি গণমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে’

প্রকাশ: ২০১৮-০৪-০৫ ২২:১০:৪০ || আপডেট: ২০১৮-০৪-০৬ ১৭:১৮:১৮

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আলোকিত সমাজ গড়তে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গড়ার কোনো বিকল্প নেই। এ লক্ষ্যে মাদকাসক্ত ঘৃণ্য ব্যক্তিদের চিহ্নিত করে তাদের ছবি গণমাধ্যম এবং সমাজে ছড়িয়ে দেওয়া হবে। এর মাধ্যমে জনগণ এদের ঘৃণার চোখে দেখবে। সবার বসবাস যোগ্য নিরাপদ নগরীর স্বার্থে জনগণের ঐক্যবদ্ধ শক্তিকে সামনে নিয়ে নগরীর ৪১টি ওয়ার্ডে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী কঠোর অবস্থান নেওয়া হবে।

আজ চট্টগ্রাম নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডের একটি সেন্টারে চসিকের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এম মোবারক আলীর সভাপতিত্বে এবং চসিকের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চসিকের আইশৃঙ্খলাবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এইচএম সোহেল, ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, জেসমিন পারভীন জেসী, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (মেট্রো) শামিম আহমদ।

সিটি মেয়র বলেন, পরিসংখ্যানে দেশে ৭০ লাখ মাদক সেবীর তথ্য জানা যায়। এদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য সমাজ, দেশ ও পরিবারকে কার্যকর উদ্যোগ নিতে হচ্ছে। এ ব্যাপারে আমরা সবার সহযোগিতা কামনা করছি। প্রতিটি ওয়ার্ডে এবং পাড়া-মহল্লায় কমিটি গঠন করে মাদকসেবী, বিক্রেতা, সন্ত্রাসী ও জঙ্গি কার্যক্রমে লিপ্তদের চিহ্নিত করে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে।

আপনার মতামত দিন...

২ Replies to “‘মাদকাসক্তদের ছবি গণমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে’”

  1. মাদক ব্যবসায়ীর কাছ থেকে কমিশন খাবেন।মাদকসক্তদেরকে টোকেন দিবেন টাকার বিনিময়ে।কার মুখে কি বাণী!!! এই বৈঠকেও মেয়রের পাশে তার খাস অনুগত মাদকাসক্ত নেতা আছে?

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close