চট্টগ্রাম, , সোমবার, ২৩ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রণিকে গ্রেফতারে অভিযান

প্রকাশ: ২০১৮-০৪-০৮ ১০:০৯:১৬ || আপডেট: ২০১৮-০৪-০৮ ১৭:০৭:০৪

চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানের কাছ থেকে চাঁদা দাবির মামলায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণিকে গ্রেফতারে অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার রাতে চকবাজার থানার ওসি নুরুল হুদা গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণির নেতৃত্বে ছাত্রলীগ কর্মীদের হাতে লাঞ্ছিত ড. জাহেদের দায়ের করা চাঁদা দাবির মামলায় আসামিদের ধরতে অভিযান চলছে। তবে কোথায় কখন এ অভিযান চালানো হয় তা জানাতে অস্বীকৃতি জানান ওসি।

উল্লেখ্য, গত ৩১ মার্চ বাড়তি ফি ফেরত দিতে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদ খানকে লাঞ্ছিত করেন মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। আদায় করা বাড়তি ফি শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে ফেরত দিতে বাধ্য করা হয় তাকে। এ ঘটনায় রনিসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান।

৫ Replies to “চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রণিকে গ্রেফতারে অভিযান”

  1. শুধু আই ওয়াশ করা অভিযান চালালে হবেনা, গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অস্ত্র সহ ধরা পরে বের হয়ে বেপরোয়া হয়ে যায় রনি। কারন ক্ষমতাসীন দলের আশীর্বাদ।
    এছাড়া ভুয়া ডিগ্রীধারী কুলাঙ্গার অধ্যক্ষ জাহিদকে আইনের আওতায় এনে তাকে কলেজ হতে বহিষ্কার করে বিজ্ঞান কলেজের অগ্রযাত্রার মূল প্রতিবন্ধকতা দূর করা হউক।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close