চট্টগ্রাম, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

রাউজানে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে খুনিরা

প্রকাশ: ২০১৮-০৪-০৯ ১৩:২৪:৪০ || আপডেট: ২০১৮-০৪-০৯ ২৩:৫৩:৫৮

চট্টগ্রামের রাউজানে পুকুর থেকে মো. তোহেল (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ৯ এপ্রিল সোমবার সকাল ১১টায় ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত কিশোর তোহেল উপজেলা রাউজান ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব রাউজান শমসের নগরের আদর্শ গ্রাম (প্রকাশ গুচ্চ গ্রাম) এলাকার মো. হারুনের পুত্র।

স্থানীয় সূত্র মতে, গত রবিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল কিশোর তোহেল। পরিবারের সদস্যরা রাত ৩টা পর্যন্ত খোঁজাখুজি করেও কোথাও সন্ধান পায়নি। পরে আজ সোমবার সকালে বাড়ির আধা কিলোমিটার দূরে একটি পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোরের বাবা হারুন বলেন, আমার ছেলের মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। যেহেতু গত দুইদিন আগে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছিল সেহেতু পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। নিহত কিশোর ৬ ভাইয়ের মধ্যে চতুর্থ বলে জানা গেছে।

এই প্রসঙ্গে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, নিহত কিশোরকে মাথায় ৫টা কোপ দিয়ে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করার ও মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close