চট্টগ্রাম, , শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮

হোটেল সেন্টমার্টিনের বর্ষবরণ আয়োজনে জিতে নিন বিমানের টিকেট

প্রকাশ: ২০১৮-০৪-১১ ১৮:০৩:৩৬ || আপডেট: ২০১৮-০৪-১১ ১৮:০৪:১৪

বর্ষবরণ ১৪২৫ (পহেলা বৈশাখ) উপলক্ষে চট্টগ্রামের আগ্রাবাদস্থ হোটেল সেন্টমার্টিন লিঃ আয়োজন করতে যাচ্ছে দিনব্যাপী বৈশাখী উৎসব ও থাকছে রুম প্যাকেজে অবিশ্বাস্য ছাড়। বৈশাখী আমেজে হোটেলের কাকলী হলে ১৪ই এপ্রিল সকাল ১১.০০ থেকে বিকাল ৫.০০ টা পর্যন্ত থাকছে ৬০+ মুখরোচক বাঙ্গালীয়ানা বুফে খাবারের সমারোহ। পান্তা ভাত, খিচুড়ী, ইলিশ মাছ (ভাজা/সরিষা), কাচকী মাছ, লইট্টা মাছ, গরু ও মুরগীর ভুনা মাংস, হরেক রকম সালাদ, চাটনী থেকে শুরু করে বিভিন্ন প্রকারের ভর্তা, পিঠা, মিষ্টি, ফল, শরবত সহ আরো সুস্বাদু খাবারের আয়োজন।

দিনটি আনন্দময় করে তুলতে আরো থাকছে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, মেহেদী উৎসব ও বাঙ্গালীয়ানা পরিবেশে সেল্ফী বুথ। বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে, র‍্যাফেল ড্র-তে চট্টগ্রাম-কক্সবাজার-চট্টগ্রাম বিমান টিকেট সহ আরো আকর্ষণীয় পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ। এই অনুষ্ঠানের জনপ্রতি টিকেটের মূল্য ৯৯৯ টাকা। বিশেষ মূল্যে এক সাথে দুইটি টিকেট পাওয়া যাবে ১৮৯৯ টাকায়।

সেই সাথে এপ্রিল ১৪ থেকে ৩০ পর্যন্ত থাকছে বিশেষ বৈশাখী রুম প্যাকেজ। প্রতি রাত ৪,৪৯৯ টাকায় এক্সিকিউটিভ রুম ও ৫,২৯৯ টাকায় সুপার ডিলাক্স রুম। এই রুম প্যাকেজে দুই জনের জন্য দৈনন্দিন থাকছে বুফে নাস্তা, পহেলা বৈশাখ বুফে লাঞ্চ/বিশেষ ডিনার, ওয়েলকাম ড্রিংকস্, দুইটি এক লিটার পানির বোতল, দৈনিক পত্রিকা, ফিটনেস সেন্টার ব্যবহার ও ফ্রি ওয়াইফাই।

সরাসরি হোটেলের রিসেপশন থেকে বা ঘরে বসেই টিকেট সংগ্রহ করা যাবে।

বিস্তারিত জানতে/টিকেট হাতে পেতেঃ ০১৭৬৬ ১১১ ৬৬৬, ০১৭৬৬ ১১১ ৭৭৭। যে কোন তথ্যের জন্যঃ reservation@hotelsaintmartin.com.bd, www.facebook.com/hotelsaintmartinltd, ইভেন্ট লিংকঃ www.facebook.com/events/180732992557577/?ti=cl

 

 

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close