চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ফটিকছড়ির এইচ.এস.সি পরীক্ষার্থী আকিবের

প্রকাশ: ২০১৮-০৪-১৪ ২১:৩১:৪৬ || আপডেট: ২০১৮-০৪-১৫ ১৩:২৩:৪৫

মীর মাহফুজ অানাম
ফটিকছড়ি থেকে

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ফটিকছড়ির এইচ.এস.সি পরীক্ষার্থী অাকিবের। নববর্ষ উদযাপন করতে বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে যোগে মানিকছড়ি মেলায় গিয়ে ফেরার পথে অাজ বিকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহসড়কের পাইন্দং ঢলু নয়াবাজার সংলগ্ন প্রাইভেট কারের মুখোমুখী সংঘর্ষে গুরুতর অাহত হন অাকিব(১৮) ও তার বন্ধু শারন (১৮)। অাকিবকে প্রথমে বিবিরহাটস্থ অাল নূর হাসপাতালে, সেখান থেকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, শারন চিকিৎসাধীন। তিনিও শঙ্কামুক্ত নন এখনো ।

অাকিব ফটিকছড়ি উজেলা জাতীয় পার্টির সভাপতি অাবছার অাহম্মদ চৌধুরীর ছেলে। ফটিকছড়ি কলেজ থেকে এবারের এইচএস সি পরীক্ষা দিচ্ছিলেন । অাকিব ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের ইয়ার কমিটির সভাপতি। তার বাড়ি নারায়নহাটের হাসনাবাদ গ্রামে। তবে, বিবিরহাট মাষ্টার কলোনিতে দীর্ঘদিন ধরে তারা ভাড়া বাসায় বসবাস করে অাসছিলেন ।

ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক অালী সিকদার বলেন, ‘ অাকিব ছিল মেধাবী ছাত্রনেতা। তার এমন মর্মান্তিক মৃত্যু কোনভাবে মানতে পারছি না।’

ফটিকছড়ি কলেজের প্রভাষক এম এন রহমত উল্লাহ বলেন, ‘অাকিব শান্তশিষ্ট একজন ছাত্র ছিল। সে মানবিক বিভাগ থেকে চলতি এইচ.এস.সি পরীক্ষা দিয়ে অাসছিল। অাগামী সোমবারও তার পরীক্ষা ছিল। তার এমন মৃত্যুতে অামরা কোনভাবে মনকে শান্তনা দিতে পারছি না। ‘

জানা যায়, লাশ চমেক হাসপাতাল থেকে বর্তমানে ফটিকছড়ির বিবিহাটস্থ মাষ্টার কলোনিতে তাদের ভাড়া বাসায় নিয়ে অাসা হয়েছে। কাল সকাল দশটায় ফটিকছড়ি কলেজ মাঠে প্রথম জানাজা। হাসনাবাদ তার নিজ গ্রামে শেষ জানাজা শেষে তাকে দাফন করা হবে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close