চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮

‘প্রাণের টানে পায়ে হেঁটে রাউজানের ঘরে ঘরে’ কর্মসূচি শুরু

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ১০:৫৭:৩৭ || আপডেট: ২০১৮-০৪-১৬ ১০:৫৭:৩৭

চট্টগ্রামের রাউজানে আজ সোমবার (১৬ এপ্রিল) থেকে শুরু হয়েছে চারদিনব্যাপী ‘প্রাণের টানে পায়ে হেঁটে রাউজানের ঘরে ঘরে’ তথা পায়ে হেঁটে রাউজান ঘুরে দেখা কর্মসূচি।

এবিএম ফজলে করিম চৌধুরী এমপির উদ্যোগে সকাল ৯টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে উপজেলার ইছাপুর ব্রিজ থেকে যাত্রা শুরু হয় এ কর্মসূচির। এ সময় তার সঙ্গে বিপুলসংখ্যক নারীসহ নানা বয়সী হাজারো নেতা-কর্মী এ কর্মসূচিতে অংশ নেন।

আগামী বৃহস্পতিবার (১৯ এপ্রিল) পৌরসভার গহিরা চৌমুহনীতে গিয়ে কর্মসূচি সমাপ্ত হবে। চারদিনের এ যাত্রায় কমপক্ষে ১৪ ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড পায়ে হাঁটার পরিকল্পনা নেয়া হয়েছে।রাউজানের সর্বস্তরের জনসাধারণের ব্যানারে আয়োজিত এ কর্মসূচিকে সফল ও স্বার্থক করতে প্রতি ইউনিয়ন ও পৌরসভার ৯ ওয়ার্ডে ব্যাপক প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সাধারণ লোকজন।

ফজলে করিম এমপি সাংবাদিকদের বলেন, ‘পায়ে হেঁটে রাউজানের প্রতিটি এলাকায় যাওয়া, মানুষের সঙ্গে কথা বলা’ কর্মসূচি বিশাল একটি উদ্যোগ। এ উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছে। বাংলাদেশে এটি একটি নজির স্থাপন করবে। সকল স্তরের মানুষ স্বতঃস্ফূর্ত এই কর্মসূচিতে অংশ নিচ্ছে।

এদিকে, ‘প্রাণের টানে পায়ে হেঁটে রাউজানের ঘরে ঘরে’ কর্মসূচি প্রায় প্রতিটি এলাকায় সাজ সাজ রব। নেতাকর্মী, সাধারণ মানুষের মাঝে দেখা গিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

 

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close