চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

বাঁশখালীতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় প্রধান শিক্ষক আটক

প্রকাশ: ২০১৮-০৪-১৭ ২৩:৫৮:১৩ || আপডেট: ২০১৮-০৪-১৮ ১৯:১২:২৮

বাঁশখালীতে  ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় অভিযুক্ত প্রধান শিক্ষককে মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।

বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের সন্দ্বীপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ একই স্কুলের প্রধান শিক্ষক মাহবুব আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় খানখানাবাদ ইউনিয়নের রায়ছটা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাহউদ্দিন  বলেন, ‘চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একই স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেছে। স্বাক্ষী-প্রমাণও আছে।বুধবার (১৮ এপ্রিল) তাকে আদালতে প্রেরণ করা হবে ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ এপ্রিল দুপুরে সন্দ্বীপীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলী চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ডেকে নেন। স্কুলের পাশে একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই ছাত্রী বাড়ি চলে যান। বাড়িতে গিয়ে কাউকে কিছু না বললেও পরদিন থেকে ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসা বন্ধ করে দেয়। স্কুলে না যাওয়ার কারণ জানতে চাইলে কান্না জড়িত কণ্ঠে তার মাকে পুরো বিষয়টি খুলে বলে ওই ছাত্রী।এর প্রেক্ষিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবা মঙ্গলবার (১৭ এপ্রিল) সকালে বাঁশখালী থানায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

আপনার মতামত দিন...

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close