চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি সরোয়ার কারাগারে

প্রকাশ: ২০১৮-০৪-২৩ ১৬:৩০:১৬ || আপডেট: ২০১৮-০৪-২৩ ১৬:৩০:১৬

মিরসরাই প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি ( চট্টগ্রাম বিভাগ) ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক সরোয়ার উদ্দিন সেলিমকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

সোমবার (২৩ এপ্রিল) চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কয়েকটি মামলায় জামিন চাইলে বিচারক রবিউল হক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। তার বিরুদ্ধে মিরসরাই ও জোরারগঞ্জ থানায় বিস্ফোরক আইন, গাড়ি ভাংচুর, মারামারির ৬টি মামলা রয়েছে।

আসামী পক্ষের আইনজীবি মোঃ নাজিম উদ্দিন জানান,মিরসরাই ও জোরারগঞ্জ থানার ৬টি মামলায় জামিনে চেয়ে আদালতে আত্মসমর্পন করলে সরোয়ার। বিজ্ঞ আদালত জামিন নাঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সরোয়ার মিরসরাই উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের মিঠানালা গ্রামের মৃৃত তাজুল ইসলামের পুত্র।

এদিকে তাকে কারাগারে প্রেরনের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এমডিএম কামাল উদ্দিন চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব সালাহ উদ্দিন সেলিম, মিরসরাই পৌরসভা বিএনপি নেতা মহিউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহসভাপতি ওমর শরীফ, ছাতদল নেতা সাইফুল ইসলাম, ফরহাদ হোসেন, ইসমাইল রানা, সাঈদ হাসান অভি, এমরান হোসেন, আমিন শরীফ।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close