চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮

বাশঁখালীতে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ: ২০১৮-০৪-২৪ ২২:২৬:৪৮ || আপডেট: ২০১৮-০৪-২৫ ১৮:২৯:১৫

চট্টগ্রামের বাশঁখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে কথা কাটাকাটির জের ধরে জামাই মো. ফারুককে (৩২) পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ফারুক (৩২) একই ইউনিয়নের দক্ষিণ ইলশা গ্রামের জাকের আহমদের ছেলে। আজ বেলা ১২টার দিকে উক্ত ইউনিয়নের চাপাছড়িতে এ ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার।

তিনি বলেন, ফারুক নামে এক যুবক গত সোমবার রাতে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখানে একটি বিষয়ে শ্বশুর বাড়ির লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে শ্বশুর বাড়ির লোকজন তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে যুবকের মাথা রক্তাক্ত ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

বাহারছড়া ইউপি সদস্য কাজী মমতাজ উদ্দিন বলেন, চাপাছড়ির লালগাজী চৌধুরী বাড়িতে কথা কাটাকাটির একপর্যায়ে মেয়ের জামাইকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেছে শ্বশুরবাড়ির লোকজন। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন...

ক্যালেন্ডার এবং আর্কাইভ

Open

Close