চট্টগ্রাম, , শনিবার, ২৬ মে ২০১৮

রামগড়ে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন

প্রকাশ: ২০১৮-০৫-০৮ ১৮:৫৭:৩২ || আপডেট: ২০১৮-০৫-০৮ ২০:১১:২৭

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

জেলার রামগড়ে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট এর প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্টের ১৯০তম জন্ম বাষিকী পালন করেছে যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিট।

মঙ্গলবার সকাল ১০টায় রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা ও রেডক্রিসেন্ট পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি রামগড় বাজার হয়ে উপজেলা টাউন হলে গিয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা ইউনিটের যুব প্রধান করিম শাহ’র সভাপেিত্ব অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, রামগড় সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুন্নবী, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার রামগড় সার্কেল সৈয়দ ফরহাদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন, রামগড় সরকারী কলেজের প্রভাসক ও কলেজ দলের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আবুল খায়ের, উপজেলা ডিপিসি কর্মকর্তা মতিউর রহমান, রেডক্রিসেন্ট আজীবন সদস্য বাবু রু¤্রচাই কার্বারীসহ প্রমুখ।

যুব রেডক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিটের উপ-যুব প্রধান আবছার হোসেনের সঞ্চালনায় চিত্রাংকন, রচনা, কুইজ ও দেয়ালিকা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ শেষে উপজেলা ইউনিটের পক্ষ থেকে সম্মানিত অতিথি ও আজীবন সদস্যদের মাঝে সম্মাননা স্বারক প্রধান করা হয়।

আপনার মতামত দিন...

Open

Close