চট্টগ্রাম, , শনিবার, ২৬ মে ২০১৮

সাতকানিয়ায় নিহতের ঘটনায় আটক চার জনের জামিন

প্রকাশ: ২০১৮-০৫-১৬ ১৭:৫৯:০৬ || আপডেট: ২০১৮-০৫-১৬ ১৮:০০:৫৩

চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণকালে পদদলিত হয়ে হতাহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার চারজনকে পুলিশি প্রতিবেদন না দেওয়া পর্যন্ত জামিন দিয়েছেন আদালত। জামিনপ্রাপ্তরা হলেন- সাতকানিয়ার মক্কার বাড়ির ছিদ্দিক আহমদের ছেলে মুরিদুল আলম প্রকাশ মুরাদ (২৭), পূর্ব গাটিয়াডাঙ্গার জাকির হোসেনের ছেলে মো. ইদ্রিছ (২৬), আমিলাইশ এলাকার সোলায়মানের ছেলে হাবিব আহমদ সাহেদ (৩২) এবং হাঙ্গরমুখ (খন্দকার পাড়া) এলাকার মো. ইদ্রিছের ছেলে আজগর আলী (২৮)।

বুধবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান আসামি পক্ষের জামিন শুনানি শেষে এ আদেশ দেন।আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট চন্দন দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে মঙ্গলবার সকালে সাতকানিয়া থানায় খাগরিয়া ইউনিয়নের বাসিন্দা নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদি হয়ে মামলা করার পর বিকেলে কেএসআরএম এর মালিকের বাড়ির পাশ্ববর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে মঙ্গলবার সকালে সাতকানিয়া থানায় খাগরিয়া ইউনিয়নের বাসিন্দা নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদি হয়ে মামলাটি করেছেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে কেএসআরএমের মালিক মোহাম্মদ শাহজাহানকে। ফৌজদারি কার্যবিধির ৩০৪-এর ক ধারায় মামলা করা হয়। উল্লেখ্য, গত সোমবার সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকার কাদেরীয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসার মাঠে কেএসআরএমের মালিকের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণের সময় ভিড়ের চাপে ১০জন নারী ও শিশু নিহত হয়। এই ঘটনায় মোট ২০ জন আহত হন।

আপনার মতামত দিন...

Open

Close